1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

নানিয়ারচর জোন কর্তৃক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

  • আপডেট সময়ঃ সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ-রাঙ্গামাটি, নানিয়ারচার জোন কর্তৃক, পাহাড়ের দূর্গম এলাকা জরুপ্পা পাড়ায় অবস্থিত আলোকিত তৈন্যা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। পাশাপাশি উক্ত এলাকার গরীব অসহায় ও দুঃস্থ জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কর্মসূচির আয়োজন করা হয়।

সোমবার (২৩ জানুয়ারী) সকালে নানিয়ারচর উপজেলাধীন সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আলোকিত তৈন্যা পাড়ায় এ শিক্ষা উপকরণ বিতরণ করেন, নানিয়ারচর জোন কমান্ডার, লেঃ কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন (পিএসসি)।

 

এসময় নানিয়ারচর জোন উক্ত স্কুলের সকল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ (স্কুল ব্যাগ, খাতা-কলম এবং পেন্সিল) বিতরণের পাশাপাশি সকল শিক্ষক-শিক্ষিকা, ইউপি সদস্য , হেডম্যান এবং কারবারীদের সাথে মতবিনিময় করেন এবং শিক্ষার্থীদের মাঝে টিফিন বিতরণ করেন।

 

নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এই মানবিক কর্মকান্ড স্থানীয় জনসাধারণের নিকট অত্যন্ত প্রশংসনীয় ভূমিকা অর্জন করে।

 

জোন কমান্ডার বলেন, শিক্ষা ছাড়া কোন কিছুর বিকল্প নাই। পাহাড়ের জীবন যাত্রার মান উন্নয়নের জন্য সকলকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। ছোট ছোট বাচ্চাদের পড়াশোনায় মনযোগী করতে অভিভাবকদের সচেতন হতে হবে। এবং বাল্য বিবাহ প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

 

সেনাবাহিনী জানায়, নানিয়ারচর জোন তথা বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে স্কুল ছাত্র-ছাত্রী এবং জনসাধারনের জীবনযাত্রার মান উন্নয়নে সর্বদা নিরলসভাবে কাজ করবে।

শেয়ার করুন

আরো দেখুন......